অসুস্থ শিশুর পাশে দাঁড়ালেন অয়ন ওসমান

নিউজ ডেস্ক।।
নারায়ণগঞ্জের ফতুল্লার কায়েমপুর এলাকার সাড়ে তিন বছরের শিশু আদনান। দীর্ঘদিন ধরে ভুগছে খাদ্যনালীর সমস্যায়। বাবা জামালউদ্দিন পেশায় মসজিদের মুয়াজ্জিন। ছোট্ট ছেলের যন্ত্রনায় কাতর তিনিও। চিকিৎসা খরচ যোগাতে এদিক-ওদিক ছুটছেন।

স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পারেন, এমপি শামীম ওসমানের ছেলে জেড অ্যান্ড আইটি সোলুয়েশনের কর্ণধার অয়ন ওসমান। পরে জামালউদ্দিনের ছোট্ট শিশুর পাশে দাঁড়ান তিনি। বুধবার বাদ মাগরিব ফতুল্লার কায়েমপুর বাইতুন নূর জামে মসজিদ প্রাঙ্গণে চিকিৎসার আর্থিক অনুদান একলাখ টাকা তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেড অ্যান্ড আইটি সোলুয়েশনের হেড অব মার্কেটিং জিএম শুভ, কায়েমপুর পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক এম হাশেম, সহ-সভাপতি পীআর আলী, সালাউদ্দিন, মনির, শাকিল প্রমুখ।

ছেলের চিকিৎসার সহায়তা পেয়ে অয়ন ওসমানসহ পরিবারের সদস্যদের জন্য দোয়া করেন জামালউদ্দিন। বলেন, আমার ছোট্ট ছেলের খাদ্যনালীর সমস্যায় পাকস্থলী কেটে ফেলা হয়েছে। অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছিলাম না। জনাব অয়ন ওসমান শোনামাত্র আমার ছেলের চিকিৎসার জন্য আর্থিক অনুদান পৌঁছে দেন। আমি তার ও তার পরিবারের জন্য দোয়া করি। তিনি যেন সব সময় মানুষের সেবায় এগিয়ে আসতে পারেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page